হলুদ রঙ এ ভয় কেনো তোমার ? আমার এ ভালোবাসায় হলুদ নাই খাঁটি প্রেমে কোন রঙ থাকে না, সহজ সাবলীল; এই ভালোবাসায় রঙ নাই; রঙহীন। আছে শুধুই প্রেম, জীবন রাঙ্গানো প্রেম।
ভুলে ভরা জীবন, কাটে দুঃসহ তপ্ত কড়াইয়ে যেন এক মুঠো ঘি এর দহন; সেখান থেকে মৌমাছির মত ফোঁটা ফোঁটা করে সিঞ্চিত এই প্রেম, আজ সব টুকু তোমাকেই দিলাম। শ্রাবন্তি, জনম জনম তোমার আরাধনায় হলুদ প্রেম নয়, রঙহীন আমার এ ভালোবাসা, গ্রহন করো।
কুমড়ো ফুলে নুইয়ে পড়া গাছটির মত, আমি তোমাতে নুইয়ে ভালোবাসায়। এ ভালোবাসা ফেরানো যাবে না, বোকাদের প্রেম কক্ষনো ফেলনা নয়; বোকাদের স্বর্গ গড়তে দেরী হয়না।
মোঃ সাইফুল্লাহ
খুবই সুন্দর। আমার মা গলব্লাডারে ক্যান্সারে আক্রান্ত। আল্লাহর কাছে আমার মায়ের জন্য দোয়া করবেন ও আমার মায়ের শাররিক অসুস্থতার বিষটি মানবিক দিক দিয়ে বিচার করে যে যতটুকু পারেন আর্থিক সাহায্য করবেন । সাহায্য পাঠানোর ঠিকানা : মোঃ সায়ফুল্লাহ ,সঞ্চয়ী হিসাব নং -১০১৭৪০৪, সোনালী ব্যাংক,মাগুরা শাখা মাগুরা। যোগাযোগের ঠিকানা :০১৯১১-৬৬০৫২২।
আপনার এমন সুন্দর মন্তব্যের প্রেক্ষিতে আমি আসলে কি উত্তর দিব ভেবে পচ্ছিনা। আপনি আমার কবিতা পড়েছেন জেনে আমি খুব খুশি হয়েছি। তবে উত্তর টা সৈয়দ আহমেদ হাবিব এর ভাষায় দেয়াকে নিরাপদ ভাবছি যা আমার মনে হয়েছিলঃ
শ্রাবন্তির প্রভাব এতো বেশী যে, শৈশব সংখ্যায় কৈশর পেরিয়ে যৌবনের হাতছানি, সুন্দর কবিতা, ভাল লেগেছে
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।